চাঁপাইনবাবগঞ্জে হেরোইন সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ হেরোইন এর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশনিক দল আজ সোমবার ০৯ জানুয়ারি ২০২৩ ইং তারিখ বিকেল ০৩ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সিএন্ডবি মোড়ে ব্র্যাক অফিসের সামনে অপারেশন পরিচালনা করা হয়। ওইসময় কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
অভিযান চলাকালীন সময়ে যথাক্রমে, (ক) হেরোইন- ৫১০ (পাঁচশত দশ) গ্রাম, (খ) কাঠের বাক্স- ০১টি’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত আসামী হলো, শ্রী- মিঠুন দাস (২৬), পিতা- সুনীল দাস, মাতা- আদুরী দাস, সাং- বাঘা (চকনারায়নপুর) থানা- বাঘা, জেলা- রাজশাহী এপি সাং- শিরল কলোনী ৩-নং রোড, রাজশাহী।
ঘটনার বিবরণে প্রকাশ: গ্রেফতারকৃত আসামী পেশায় একজন মাদক ব্যবসায়ী। সে নিজেকে মুচি পরিচয় দিয়ে রাজশাহীতে বসবাস হলেও মাদক ব্যবসার জন্য গোদাগাড়ী এবং চাঁপাইনবাবগঞ্জ এলাকায় তার বেশ আনাগোনা পাওয়া যায়। মুচি পরিচয়ে সে কাঠের বাক্সের ভিতরে করে অভিনব কায়দায় মাদক পাচার করে থাকে। এ সংক্রান্ত তথ্য এবং র‌্যাবের গোয়েন্দা দলের তৎপরতায় অভিনব কায়দায় হেরোইন পাচারকালে র‌্যাবের আভিযানিক দল কর্তৃক তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আজ সোমবার (০৯ জানুয়ারি ২০২৩ ইং) রাতে র‍্যাব-৫, সিপিসি রাজশাহী ক্যাম্প কতৃক ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.