চাঁপাইনবাবগঞ্জে হেরোইন ও ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের মাদক বিরোধী অভিযানে ৮টি মাদক মামলার এজাহার ভুক্ত আসামী নারী মাদক ব্যবসায়ী সেলিনা বেগমকে আটক করেছে।

গতকাল মঙ্গলবার আবারো ২৬ গ্রাম হেরোইন ও ১০৫ পিস ইয়াবাসহ নিজ বাড়িতে হাতেনাতে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয়ের সদস্যরা। আটককৃত নারী মাদক ব্যবসায়ী মোসা. সেলিনা বেগম (৪৫) চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হুজরাপুর রেলবাগান এলাকার মো. আয়েশ উদ্দিন হারুনের মেয়ে ও মো. আব্দুল ওরফে লোকমান শেখের স্ত্রী।

অধিদপ্তরের পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন জানান, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার হুজরাপুর রেলবাগান এরাকায় একটি বাড়িতে মাদকদ্রব্য বিক্রির সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স উপ-পরিদর্শক মো. সিরাজুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক মো. সোহরাব হোসেন, সিপাই হাবিবা খাতুনকে নিয়ে অভিযান চালায়।

এ সময় সেলিনা বেগমের দেহ তল্লাশী করে ৯২ পুরিয়া হেরোইন ৬ গ্রাম ও ১০৫ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ ছাড়াও সেলিনার ঘর থেকে আরো ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এসব মাদকের আনুমানিক মূল্য ২ লাখ ৯১ হাজার ৫’শ টাকা।

পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন আরো জানান, আটককৃত সেলিনা বেগম এলাকার একজন কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী। কিছুদিন আগে সেলিনার মেয়ে কারিমা ও তার স্বামীকেও মাদক বিক্রির অপরাধে আটক করা হয়েছিল। সেলিনা বেগমের বিরুদ্ধে পূর্বের ৮টি মাদকের মামলা বিচারাধীন রয়েছে।

তিনি আরো জানান, ২০১০ সালের ১৫ এপ্রিল, ২০১১ সালের ২৮ নভেম্বর, ২০১৩ সালের ১৭ নভেম্বর, ২০১৫ সালের ২১ জুন, ২০১৭ সালের ১৩ জানুয়ারি ও একই সালের ১৮ সেপ্টেম্বর, ২০১৮ সালের ১৯ মার্চ ও একই সালের ২৬ মার্চ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা চলমান রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.