চাঁপাইনবাবগঞ্জে হরিপুর উচ্চ বিদ্যালয়ে ৫০ বর্ষপূর্তি ও পূনর্মিলনী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চৌহদ্দীটোলা এলাকার হরিপুর উচ্চ বিদ্যালয়ের ২দিনব্যাপী ৫০ বছর পূর্তি উৎসব উদযাপন ও প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী অনুষ্ঠান হয়েছে।

আজ শনিবার দুপুরে এই উপলক্ষে বিদ্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। হরিপুর উচ্চ বিদ্যালয়ের ২দিনব্যাপী ৫০ বছর পূর্তি উৎসব ও প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার), সভাপতিত্ব করেন হরিপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও ৫০ বছর পূর্তি উদযাপন পরিষদের সভাপতি মো. একরামুল হক।

স্বাগত বক্তব্য রাখেন হরিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ৫০ বছর পূর্তি উদযাপন পরিষদের সদস্য সচিব মো. নাসির আখতার। উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাসিনুর রহমানসহ অন্যরা। দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন দপ্তরে কর্মরত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ৫০ বছর পূর্তি উদযাপন ও পূনর্মিলনী অনুষ্ঠানে অংশ নেয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.