চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ০১ জনের যাবজ্জীবন

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে আলোচিত শিবগঞ্জের মমিনুল ইসলাম হত্যা মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড-সহ ১০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।
আজ সোমবার (২২ নভেম্বর) ২০২১ ইং দুপুরের দিকে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ রবিউল ইসলাম এ রায়টি প্রদান করেন। আসামীর অনুপস্থিতিতে এ রায় প্রদান করা হয়।
দণ্ড-প্রাপ্ত আসামী হলো- শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ সুফিয়ান (৪০)।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা বিটিসি নিউজকে জানান, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের মমিনুল ইসলামের বাড়ির নির্মাণাধীন টয়লেট তৈরিকে কেন্দ্র করে ২০১৩ সালের ২০ জুলাই পাশ্ববর্তী সুফিয়ানের সাথে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে সুফিয়ান মমিনুলের গলায় ধারালো হাসুয়া দিয়ে আঘাত করলে হাসপাতালে নেয়ার পথে সে মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী মোসাঃ সীমা বেগম বাদি হয়ে শিবগঞ্জ থানায় সুফিয়ানকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বানী ইসরাইল একই সালের ৩০ সেপ্টেম্বর সুফিয়ানকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদি শেষে আজ সোমবার দুপুরে আদালতের বিচারক তাকে দোষী সাব্যস্ত করে উপরোক্ত রায়ে দণ্ডিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.