চাঁপাইনবাবগঞ্জে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ২০১৯ সালে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে অন্তর্ভুক্ত ভোটারগণের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার সকালে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় চত্বরে এ স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়।
নির্বাচন অফিস সুত্রে জানা যায়, আহ শুক্রবার সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত পৌরসভার ৯, ১১ ও ১২ নং ওয়ার্ডের ১ হাজার ৮৮৮ জনকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র দেয়া হবে। এর মধ্যে ৯ নং ওয়ার্ডের ৫৭১ জন, ১১ নং ওয়ার্ডের ৭১২ জন এবং ১২ নং ওয়ার্ডের ৬০৫ জনকে এ কার্ড প্রদান করা হবে।
গত মঙ্গলবার (৯ ফেব্রয়ারী) এ কার্ড বিতরণ কার্যক্রম শুরু হয়। গত মঙ্গলবার ১ নং ওয়ার্ডের ৮৯২ জন, ২ নং ওয়ার্ডের ৪০৫ জন এবং ৪ নং ওয়ার্ডের ৫৭০ জন মোট ১ হাজার ৮৭ জনকে এ স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান করা হয়েছে।
গত বুধবার (১০ ফেব্রয়ারী) ৩ নং ওয়ার্ডের ৯৩০ জন, ৫ নং ওয়ার্ডের ৬৭৭ জন ও ৭ নং ওয়ার্ডের ৪১৪ জন, মোট ২ হাজার ২১ জন মোট ২ হাজার ২১জনকে এ কার্ড প্রদান করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার ৬ নং ওয়ার্ডের ৮৩০ জন, ৮ নং ওয়ার্ডের ৪১১ জন ও ১০ নং ওয়ার্ডের ৭৩৮ জন মোট ১ হাজার ৯৭৯ জনকে স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।
আগামীকাল শনিবার এ কার্যক্রম শেষ হবে। আগামীকাল শনিবারে ১৩ নং ওয়ার্ডের ৯৭৪ জন, ১৪ জনং ওয়ার্ডের ৮৮৪ জন ও ১৫ নং ওয়ার্ডের ৫৯৬ জন মোট ২ হাজার ৪৫৪ জনকে এ স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।
জানা যায়, ৫দিনে মোট ১০ হাজার ২০৯ জনকে এ স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে বলে ৭ ফেব্রæয়ারি একটি নোটিশ জারি করে উপজেলা নির্বাচন অফিস, সদর চাঁপাইনবাবগঞ্জ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.