চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্য সেবা দান ও সুরক্ষা সামগ্রী বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় বাস্তবায়িত ‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল’ কর্মসূচীর আওতায় ২০১৯-২০ অর্থবছরের উপকারভোগী মা ও শিশুর স্বাস্থ্য সেবায় হেলথ কেয়ার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ সোমবার বেলা সাড়ে ১২ টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ ক্যাম্প শুরু হয়। জেলা প্রশাসন ও উপ-পরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ এর আয়োজনে ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক সাহিদা আক্তারের সভাপতিত্বে ক্যাম্পে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডাঃ মোঃ আব্দুস সালাম ও জেলা কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সাল। স্বাগত বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক কার্যালয়ের প্রোগ্রাম অফিসার উম্মে সুমাইয়া।
এ কর্মসুচীর আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রায় ১ হাজার ৫০০ জন মা ও শিশুকে স্বাস্থ্য সেবা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হয়। হেলথ ক্যাম্পে মা ও শিশুর স্বাস্থ্য বিষয়ে ব্যবস্থাপত্র প্রদান করেন সদর উপজেলার মহারাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মাকসুদা নুর ও নামোশংকরবাটি উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোসাঃ আসমাউল হুসনা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.