চাঁপাইনবাবগঞ্জে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে চিত্রাঙ্কন, রচনা, কবিতা আবৃত্তি ও দেশাত্ববোধক সংগীত প্রতিযোগিতা হয়েছে।
আজ বুধবার সকালে শহরের গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। বাংলাদেশ শিশু একাডেমী জেলা শাখার আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতা সকাল সাড়ে ৯টায় শুরু হয়। সাড়ে ১০ টায় হয় রচনা প্রতিযোগিতা, ১১ টায় কবিতা আবৃত্তি এবং শেষে ১২টায় দেশাত্ববোধক সংগীত প্রতিযোগিতা হয়। এসব প্রতিযোগিতায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিযোগিরা অংশগ্রহন করে।
প্রতিযোগিতায় বিচারকমন্ডলীতে ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খাইরুল আলম, গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মোহায়মেন, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, শিক্ষক ফরহাদ হোসেন, শিক্ষক (অবঃ) আজিজুর রহমান, কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল, অধ্যাপক (অবঃ) সিরাজুল ইসলাম, সহকারী কমিশনার রুহুল আমিন। এসব প্রতিযোগিতায় বিজয়ীদের মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের আলোচনা সভায় পুরস্কার তুলে দেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.