চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংকের শিবগঞ্জ শাখা ভবন উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড এর শিবগঞ্জ শাখায় ব্যাংকিং সেবা আধুনিক ও আরো গতিশীল করার লক্ষে নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে।
রবিবার সকালে আড়ম্বরপূর্ণ আয়োজনে নতুন ভবনের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে শাখা ব্যবস্থাপক সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ পিয়ারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড জেনারেল ম্যানেজার’স অফিস রাজশাহী’র জেনারেল ম্যানেজার (জিএম) মীর হাসান মোহাম্মদ জাহিদ।
বিশেষ অতিথি ছিলেন রিজিওনাল অফিস চাঁপাইনবাবগঞ্জ এর এ্যাসিস্ট্যন্ট জেনারেল ম্যানেজার মো: কামরুজ্জামান, শিবগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) আরিফা সুলতানা, আলাবকস মেমোরিয়াল ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ মোঃ আতাউর রহমান।
উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড চাঁপাইনবাবগঞ্জ এর শাখা ব্যবস্থাপক তারিক আমিন, ব্যাংক কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেনসহ অন্যরা। প্রধান অতিথি মীর হাসান মোহাম্মদ জাহিদ বলেন, সরকারের উন্নয়নমূল কাজের সাথে সোনালী ব্যাংক লিমিটেড খুব কাছ থেকে কাজ করে যাচ্ছে।
চাঁপাইনবাবগঞ্জে এ ব্যাংকের গ্রাহক দিন দিন বাড়ছে এবং ভালো সেবা পাচ্ছে এবং শীঘ্রই এটিএম বুথ চালুর মাধ্যমে শিবগঞ্জের গ্রাহকগণ ডিজিটাল সেবাই এক ধাপ এগিয়ে থাকবে। তিনি আরও বলেন মুজিব বর্ষে আমরা সবার শীর্ষে আছি। এ অবস্থানকে ধরে রাখতে আমাদের আরও আন্তরিকতার সাথে কাজ করে যেতে হবে।
উল্লেখ্য, সোনালী ব্যাংক লিমিটেড, শিবগঞ্জ শাখা, চাঁপাইনবাবগঞ্জ এ দীর্ঘদিন ধরে ভবনের কারণে বীর মুক্তিযোদ্ধাদের সেবা কিছুটা বিঘিœত হচ্ছিলো। বর্তমানে অনাথ বন্ধু ভবনে শাখা স্থানান্তরিত হওয়ায় গ্রাহক সেবা ও ব্যাংকিং কার্যক্রম ভালোভাবে চলবে বলে কর্তৃপক্ষ ও গ্রাহকগণ সন্তোষ প্রকাশ করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.