চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের সাথে ৫৯ বিজিবির মতবিনিময়


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সীমান্তে হত্যাকান্ড বন্ধ ও চোরাচালান প্রতিরোধে অতীব জরুরী পদক্ষেপ গ্রহণ ও প্রচারণার লক্ষে স্থানীয় পত্রিকার সম্পাদক ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের সাথে মতিবিনময় করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন কর্মকর্তাগণ।

আজ সোমবার দুপুরে সদর উপজেলার গোবরাতলায় ৫৯ বিজিবির জেলা সদর দপ্তরে মিলনায়তনে এই মতবিনিময় হয়। সীমান্তে চোরাচালান বন্ধ, হত্যা, অবৈধ সীমান্ত অতিক্রম ও প্রবেশ বন্ধসহ ৫৯ বিজিবির নেয়া বিভিন্ন পদক্ষেপের বিষয় তুলে ধরেন ৫৯ বিজিবির উপ-অধিনায়ক মেজর মাযহার। নানা বিষয়ে মতবিনিময় করেন ৫৯ বিজিবির সহকারী পরিচালক হাফিজুর রহমান।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সাপ্তাহিক সোনামসজিদের সম্পাদক মোহা. জোনাব আলী, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, গৌড় বাংলার ব্যবস্থাপনা সম্পাদক মো. আজিজুর রহমান শিশির, প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি মো. আনোয়ার হোসেন দিলু, কালের কণ্ঠের চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক প্রতিনিধি আহসান হাবিব, সময় টিভি’র প্রতিনিধি মো. আব্দুল্লাহ, ডিবিসি নিউজ’র প্রতিনিধি মো. জহরুল ইসলাম, মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আকতারুল ইসলাম।

এসময় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিজিবির নেয়া বিভিন্ন কর্মসূচীর বিষয়েও আলোচনা ও সীমান্তে সংঘটিত বিভিন্ন ঘটনা নিয়ে এবং করনীয় বিষয়ে আলোচনা হয়।

৫৯ বিজিবি কর্মকর্তা সীমান্তে চোরাচালান বন্ধ, হত্যা, অবৈধ সীমান্ত অতিক্রম ও প্রবেশ বন্ধসহ ৫৯ বিজিবির নেয়া বিভিন্ন পদক্ষেপ সফল করতে মিডিয়াকর্মীদের আন্তরিক সহযোহিতা কামনা করেন। উপস্থিত স্থানীয় পত্রিকার সম্পাদকগণ ও মিডিয়াকর্মীরা প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.