চাঁপাইনবাবগঞ্জে সনাকের সংবাদ মাধ্যম কর্মীদের নিয়ে মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন গতিশীল করার লক্ষে সংবাদ মাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জ। আজ মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সচেতন নাগরিক কমিটি (সনাক) এর উদ্যোগে সনাক কার্যালয়ে ‘দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন ও সংবাদ মাধ্যমের ভূমিকা’ শীর্ষক এই মতবিনিময় সভা হয়।

সভার শুরুতে সনাক সদস্য মোঃ আব্দুল মান্নান এবং মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার মোঃ সিরাজুল ইসলাম এর মৃত্যুতে শোক জানিয়ে মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। সনাক সভাপতি সাইফুল ইসলাম রেজার সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্ত্য রাখেন সনাক সদস্য মোঃ রাইহানুল ইসলাম লুনা। সঞ্চালকের দায়িত্ব পালন করেন টিআইবি’র এরিয়া ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম।

মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া কর্মীরা। আলোচকগণ টিআইবি’র দুর্নীতিবিরোধী কার্যক্রমকে অধিকতর কার্যকর করা এবং দুর্নীতি হ্রাসকরণে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের পরামর্শ প্রদান করেন। স্বাস্থ্য, স্থানীয় সরকার ও ভূমি খাতে সেবার মানোন্নয়নে আরো কার্যকরভাবে অ্যাডভোকেসি করার পরামর্শ প্রদান করেন। টিআইবিকে দুর্নীতি দমনের ভূমিকা পালনের পরামর্শ দেন বক্তারা। অনুষ্ঠানে বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, সনাক সদস্য, ইয়েস সদস্য ও টিআইবি কর্মকর্তা, নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.