চাঁপাইনবাবগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জন্মবার্ষিকী ও স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়-এর ৫১তম জন্মবার্ষিকী এবং স্বেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষকী উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ বুধবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সেখান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।
শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহা ও সাধারণ সম্পাদক ফায়জার রহমান কনকসহ আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে চাঁপাইনবাবগঞ্জ ক্লাবের জাহিদুল ইসলাম মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল হয়।
জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাঃ আব্দুল আওয়াল গনি জোহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম ফায়জার রহমান কনকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, যুগ্ম সম্পাদক অধ্যাপক মোঃ শরিফুল আলম, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ মোঃ রোকনউজ্জামান, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ইফতেখারুল আলম সুজন, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ। এর আগে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্য, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.