চাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেল স্মৃতি কিশোর ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: শেখ রাসেল স্মৃতি কিশোর ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সহযোগিতায় ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
শুক্রবার বিকেলে ডা. আ. আ. ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সভাপতি পুলিশ সুপার মো. ছাইদুল হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. রোকনুজ্জামান সরকার।
এসময় জেলা প্রশাসনের সহকারী কমিশনার আমিনুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গৌরী চন্দ সিতু, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চাঁপাইনবাবগঞ্জ জেলার কাউন্সিলর শেখ ফরিদ সায়েম, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ কামাল আহমেদ ছোটকা, মোঃ তৌফিজুর রহমান পুতুল, মোঃ বদিউজ্জামান জামান বুধুসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ ও ক্রীড়া সংগঠক এবং খেলোয়াড়বৃন্দ।
এ টুর্নামেন্টে ১৬টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় একাডেমি ফুটবল কর্নার দল ৮-০ গোলে আলীনগর বেলাল স্মৃতি ফুটবল দলকে পরাজিত করে। এসময় ক্রীড়ামোদী দর্শকরা খেলা উপভোগ করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.