চাঁপাইনবাবগঞ্জে শিশু শিক্ষা নিকেতনের পুরস্কার বিতরণ ও বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধণা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের স্বনামধণ্য কিন্ডার গার্ডেন ‘শিশু শিক্ষা নিকেতন’র বার্ষিক পুরস্কার বিতরণ ও প্রাথমিক বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধণা অনুষ্ঠান হয়েছে।
শনিবার সকালে নবাবগঞ্জ সরকারী কলেজের এন.এম খান অডিটোরিয়ামে এতে সভাপতিত্ব করেন ‘শিশু শিক্ষা নিকেতন’র সভাপতি ও আমার চ্যানেল আই দর্শক ফোরাম-চাঁপাইনবাবগঞ্জের সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না।
প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. সৈয়দ মোঃ মাযহারুল ইসলাম তরু। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার নূর-উন-নাহার রুবিনা, ‘শিশু শিক্ষা নিকেতন’র সম্পাদক মেসবাহুল জাকের, ‘শিশু শিক্ষা নিকেতন’র অধ্যক্ষ মোঃ আনিসুর রহমান।
উপস্থিত ছিলেন ‘শিশু শিক্ষা নিকেতন’র সাবেক অধ্যক্ষ ও বিদ্যালয় কার্যকরী কমিটির সদস্য সুফিয়া সুলতানা, ‘শিশু শিক্ষা নিকেতন’র পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমাসহ পরিচালনা পর্ষদের সদস্যগণ, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
শেষে সরকারী রেজিষ্ট্রেশনপ্রাপ্ত প্রাক প্রাথমিক ও প্রাথমিক বিদ্যায়তন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও প্রাথমিক বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা তুলে দেয়া হয় শিক্ষার্থীদের হাতে।
বিদ্যালয়ের ২৮টি ইভেন্টের বিজয়ী ৮৪ জনসহ মোট ২০২টি পুরস্কার বিতরণ করা হয়। বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত ৭ জনকে প্রাইজবন্ড ও সনদ দেয়া হয়। প্রতিটি শ্রেণীর মেধা তালিকায় প্রথম, ২য় ও ৩য় শিক্ষার্থীকে পুরস্কার দেয়া হয়। একজন ক্লাশে সর্বোাচ্চ উপস্থিতি, ক্লাশের শান্তশিষ্ট শিক্ষার্থীকেও পুরস্কার দেয়ার হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.