চাঁপাইনবাবগঞ্জে শিশু শিক্ষা নিকেতনে বিদায় ও দোয়া অনুষ্ঠান

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরের স্বনামধন্য কিন্ডার গার্ডেন শিশু শিক্ষা নিকেতনের পঞ্চম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান হয়েছে।
শনিবার দুপুরে প্রতিষ্ঠানের মিলনায়তনে এই অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন নিকেতনের সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল হান্নান হানু। প্রধান অতিথি ছিলেন নিকেতনের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিম উদ দৌলা চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রাইহানুল হক লুনা, প্রতিষ্ঠানের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ¦ এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা। স্বাগত বক্তব্য রাখেন নিকেতনের অধ্যক্ষ মোঃ আনিসুর রহমান।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ৫ম শ্রেণীর শিক্ষার্থী মোঃ আকিব বিল্লাহ। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন পরাগ আরমান প্রত্যয়, শাহাদাত রহমান নাজাত, জান্নাতুর মাওয়া ও সানাউল্লাহ হক সানি।
শেষে নিকেতনের সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না সুস্বাস্থ্য কামনা, নিকেতনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার ও তার নাতি মেসবাহুল জারিফ অর্ঘ্যসহ প্রতিষ্ঠানের সাথে জড়িত সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের ইমাম মোঃ মুক্তার আলী। এসময় প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকগণ ও শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ তুলে দেন অতিথিগণ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.