চাঁপাইনবাবগঞ্জে শিশু শিক্ষা নিকেতনে বার্ষিক বনভোজন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরের স্বনামধন্য প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান শিশু শিক্ষা নিকেতনের বার্ষিক বনভোজন হয়েছে। গতকাল শনিবার সকাল থেকে নিকেতন চত্বরে এই বনভোজন হয়।

নিকেতনের ৩ শতাধিক শিক্ষার্থীদের একটু আনন্দ ও বিনোদনের চাহিদা মেটাতে বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকদের যৌথ উদ্যোগে এই বনভোজনের আয়োজন। বনভোজনে অংশ নেন শিশু শিক্ষা নিকেতনের কার্যনির্বাহী পরিষদের সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হান্নু ও শফিকুল আলম ভোতা, প্রতিষ্ঠানের সম্পাদক মনিম উদ দৌলা চৌধুরী, নির্বাহী সদস্য অধ্যক্ষ অব. মো. সাইদুর রহমান, মেশবাহুল জাকের জঙ্গী, বিলকিস চৌধুরী, আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, নিকেতনের অধ্যক্ষ সুফিয়া সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষক রেহেনা ফেরদৌস রীনা, মনোয়ারা খাতুন রনি, ফাহমিদা খাতুন, মো. শহিদুল ইসলাম কমল, ফাতেমা খাতুন, মদিনা খাতুন, সালমা সুলতানা, মো. আনিসুর রহমান, ফারজানা জেসমীন মিতালী। এদিকে, নিকেতনের শিক্ষার্থীদের অভিভাবকরাও আলাদাভাবে বনভোজনের আয়োজন করে। উল্লেখ্য, শিশু শিক্ষা নিকেতন থেকে এবছর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় (পিএসসি) অংশ নেয় ৩৬ জন শিক্ষার্থী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.