চাঁপাইনবাবগঞ্জে শিশু মেলা উপলক্ষে জেলা তথ্য অফিসের সভা


বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: শিশু মেলা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা প্রশাসনের সহযোগিতায় এবং জেলা তথ্য অফিসের আয়োজনে “শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) ১ম সংশোধন” শীর্ষক প্রকল্পের আওতায় এই শিশু মেলার আয়োজন।
রবিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ ওয়াহিদুজ্জামান।
উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিকসহ জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
সভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে ১৬ ও ১৭ জুন ২দিনব্যাপী ‘শিশু মেলা’ আয়োজনে সিদ্ধান্তসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও করনীয় বিষয়ে আলোচনা হয়। ১৬ জুন সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চে মেলার উদ্বোধনী অনুষ্ঠান হবে এবং ১৭ জুন বিকেলে একই স্থানে সমাপনী অনুষ্ঠান হবে বলে নিশ্চিত করেছে জেলা তথ্য অফিস। ২দিনব্যাপী শিশু মেলা সুন্দর পরিবেশে সম্পন্ন করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছে জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.