চাঁপাইনবাবগঞ্জে শিক্ষক দিবসে র‌্যালী ও আলোচনা সভা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিক্ষক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ সোমবার সকালে শিল্পকলা মার্কেটের সামনে থেকে একটি র‌্যালী বের হয়।

স্বাস্থ্য বিধি মেনে শুরু হওয়া র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। শেষে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা কার্যালয়ে আলোচনা সভা হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা শিক্ষক সমিতির সভাপতি রানীহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসলাম কবির।

শিক্ষা জাতীয়করণ করার দাবী জানিয়ে শিক্ষকদের বিভিন্ন চাহিদা তুলে ধরে বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক ও নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাসিনুর রহমান, সমিতির সদর উপজেলা শাখার সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহকারী শিক্ষিকা মোসলেমা রহমান, সেফালী খাতুন, সোমির চ্যাটার্জি, মো. সেজারুল ইসলাম, ফেরদৌসী বেগম, মনির আহসান, মনিরুল ইসলাম, আব্দুল জাব্বার, শফিকুল ইসলামসহ অন্যরা।

র‌্যালী ও আলোচনা সভায় স্বাস্থ্য বিধি মেনে জেলার বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ অংশ নেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিক্ষকরা।

শিক্ষক দিবসে শিক্ষকদের সকল দাবী মেনে নেয়ার জোর দাবী জানান বক্তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.