চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে গাঁজা ও চোলাইমদসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে গাঁজা ও চোলাইমদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর থেকে ৯০০ গ্রাম গাঁজাসহ আটক হয় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগর রেলগেট মহল্লার মো. আব্দুস সালামের ছেলে মাদক ব্যবসায়ী মো. নূর আমিন (৩০) ও গতকাল বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নয়াগোলা উত্তর ভবানীপুর এলাকা থেকে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা ও ৪’শ মিলিলিটার ওজনের ১০০ বোতল দেশীয় চোলাইমদ সহ আটক হয় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আজাইপুর মহল্লার মৃত তাজিমুল এর ছেলে মো. সাহাবুদ্দিন অরফে সাহাব (৪০)।
র‌্যাবের পৃথক প্রেসনোটে অভিযানের বিষয়ে গতকাল বুধবার রাতে নিশ্চিত করে জানানো হয়, ৯০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. নূর আমিন এবং একটি ব্যাটারি চালিত অটোরিক্সার সীটের নিচ থেকে ও ৪’শ মিলিলিটার ওজনের ১০০ বোতল দেশীয় চোলাইমদসহ মো. সাহাবুদ্দিন অরফে সাহাব কে হাতেনাতে আটক করা হয়েছে।
মাদক পরিবহনের দায়ে অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ গাঁজা ও চেলাইমদসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। সদর মডেল থানায় দুটি মামলা দায়েরের মাধ্যমে থানায় গ্রেফতারকৃত ২ আসামীকে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.