চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকদ্রব্যসহ আটক-১৭

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চলমান র‌্যাবের মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ১৭ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। আজ মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা মিশন রেলগেইট এলাকাস্থ মিশন রোড এলাকায় অভিযান চালিয়ে ৫২৩ গ্রামে হেরোইনসহ শীর্ষ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, নাচোল উপজেলার গোলাবাড়ীর মৃত হরিপদ মাহাতোর ছেলে শ্রী হাসু মাহাতো(৩১) ও আব্দুল বারীর ছেলে মো. আবুল কাশেম(২২)। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ৫২ লাখ ৩০ হাজার টাকা।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সোমবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ১৫ মাদকসেবীকে আটক করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট নমোঃ ইকবাল হোসেন ও মোঃ সাইফুল ইসলাম তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান করেন। আটককৃতরা হচ্ছে, মোঃ তছি (২৫), মোঃ হানিফ (২৮), মোঃ জনি (২৫), মোঃ শফিকুল ইসলাম (৩০), শ্রী অজয় দাস (২৯), মোঃ হারুন (৫০), মোঃ সামিউল (২০), মোঃ শাকিল (২২), মোঃ আঃ জব্বার (২০), মোঃ বাদল (৪০), মোঃ হাবিবুর (৫৯), মোঃ কাদের (২৩), মোঃ সোহেল রানা (২৫), মোঃ রাজু ইসলাম (২৬), ও মোঃ জাহাঙ্গীর (৫০)। পরে উদ্ধারকৃত মাদকদ্রব্য ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.