চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান চোলাইমদ-গাঁজাসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদে পৃথক অভিযানে বিপুল পরিমান দেশী তৈরী চোলাই মদ ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আজ শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা মোড় এলাকা থেকে ৪’শ মিলিলিটার ওজনের ২৫৭ বোতল চোলাই মদসহ আটক করা হয়, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রান্তিকপাড়ার মৃত আসাদুল মিয়ার ছেলে মো. সুরাত আলী (২৪) এবং গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের রানীনগর হঠাৎপাড়া এলাকা থেকে ৬কেজি ২’শ গ্রাম গাঁজাসহ আটক হয় শিবগঞ্জ উপজেলার শ্যামপুর হাদিনগর কামারটোলার এরফানের ছেলে তহুরুল ইসলাম (৩৬)।

র‌্যাবের পৃথক প্রেসনোটে চোলায় মদ ও গাঁজাসহ ২জন আটকের বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমনুরা বাজার গামী মালপুকুর গাইডহরা পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৪’শ মিলিলিটার ওজনের ২৫৭ বোতল (১০২.৮০০ লিটার) চোলাই মদ, ১টি ব্যাটারী চালিত রিক্সা, মোবাইল সেট সহ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রান্তিকপাড়ার সুরাত আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এছাড়া গতকাল শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে মনাকষা রানীনগর হঠাৎপাড়া থেকে ৬ কেজি ২’শ গ্রাম গাঁজা, মোবাইল সেট ও নগদ ১ হাজার টাকাসহ শ্যামপুরের তহুরুল ইসলাম কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ দেশীয় তৈরী চোলাইমদ ও গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পৃথক ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.