চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে দেড় কোটি টাকার হেরোইন ও অস্ত্রসহ আটক ২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চোরাচালান ও মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরিপুর থেকে ১ কেজি ৫’শ গ্রাম হেরোইনসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এই হেরোইনগুলো উদ্ধার করা হয়। এসময় হেরোইন পাচারের সাথে জড়িত মো. রুবেল আলী (২২)কে আটক করা হয়। রুবেল আলী রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মহনপুর ইউনিয়নের দিঘা মিয়াপাড়ার মো. তোফাজ্জল হোসেনের ছেলে।

আজ শনিবার বিকেলে র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ১৮ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার হরিপুর মিয়াপাড়া গ্রামস্থ বিশ্বরোড হতে হরিপুর প্রাইমারী স্কুলগামী রাস্তার পাশর্^বর্তী আমবাগানে অভিযান চালায়। এসময় ১ কেজি ৫০০ গ্রাম হেরোইন, মোবাইল সেট-২টিসহ মোঃ রুবেল আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল দীর্ঘদিন থেকেই হেরোইনসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

অন্যদিকে, আজ শনিবার বিকেল আড়াইটার দিকে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর থেকে একটি বিদেশী পিস্তল ও ১টি ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ী মো. সেলিম রেজা (২৫)কে আটক করে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.