চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ একজন আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের টাপ্পুর মাঠ এলাকা থেকে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এই অভিযান চালানো হয়। আটক মাদক ব্যবসায়ী মোঃ লিটন (২৩) জেলার শিবগঞ্জ উপজেলার খোন্দা মাস্তানবাজারের মোঃ নজরুল ইসলামের ছেলে।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, সীমান্তবর্তী জেলা হওয়ায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত এলাকা দিয়ে বেশিরভাগ মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করে। আর এই সকল মাদকদ্রব্য মাদক ব্যবসায়ী বিভিন্ন উপায়ে ও কৌশলে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধে মাদক ব্যবসায়ীদের আটকসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে সোমবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহাবাজপুর ইউনিয়নের টাপ্পুর মাঠ গ্রামস্থ টাপ্পু মোড় হতে তেলকুপি বাজার গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২৯৮ বোতল ভারতীয় ফেনসিডিল, মোবাইল, সীমকার্ড ও মেমোারী কার্ডসহ মাদক ব্যবসায়ী মোঃ লিটনকে হাতেনাতে আটক করা হয়। মাদক ব্যবসায়ী লিটন দীর্ঘদিন যাবৎ ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.