চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে জেহাদী বইসহ ৩ জেএমবি আটক

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর-পূর্বপাড়া ও শিবগঞ্জ উপজেলার চাকলা এলাকায় অভিযান চালিয়ে জামায়াতুল মুজাহেদিন বাংলাদেশ-জেএমবির ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব ৫ এর সদস্যরা।

আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার চাকলা মিয়াপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে মোঃ রহমত আলী (৪৭), পারচকলামপুর বিশ্বাসপাড়ার মফিজ উদ্দিনের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৪৩), চাকলা কামারটেক পাড়ার হযরত আলীর ছেলে মোয়াজ্জেম হোসেন (৩০)। মঙ্গলবার ভোর রাত পৌনে ৪ টার দিকে তাদের আটক করা হয়। পরে বেলা ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে তাদের গণমাধ্যমের সামনে হাজির করা হয়।

র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার দুর্গাপুর পূর্বপাড়ায় অভিযান চালিয়ে রহমত আলীকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে চাকলা এলাকা থেকে আটক করা হয় জাহাঙ্গীর আলম ও মোয়াজ্জেম হোসেনকে। এ সময় তাদের কাছ থেকে জেহাদী বই, পাসপোর্ট ও মেমোরি কার্ড উদ্ধার করা হয়। তারা ৩জনই জেএমবির সক্রিয় সদস্য বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.