চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে চোলাই মদসহ আটক-২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চোলাই মদ বিক্রির গোপন সংবাদে জেলার কানসাটে অভিযান চালিয়ে ২ হাজার লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ২ জনকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে চালানো এই অভিযানে আটক হয়, শিবগঞ্জ উপজেলার কানসাট বাগানবাড়ী এলাকার মৃত রবু কসাই এর ছেলে মোঃবাছির (৩২) ও একই গ্রামের মো. কানু’র ছেলে মোঃ মামুন(৩০)।
র‌্যাবের এক অভিযানে আজ শুক্রবার দুপুরে জানানো হয়, র‌্যাব ৫এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ৮ অক্টোবর সকাল সাড়ে ৮টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট ইউনিয়নের কানসাট বাগানবাড়ী গ্রামের মিলিক মোড়স্থ একটি আমবাগানে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারীপুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান চালানো হয়।
এসময় চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে চোলাই মদ- ২ হাজার লিটার সহ মাদক ব্যবসায়ী মো. বাছির ও মো. মামুন কে হাতে নাতে গ্রেফতারকরা হয়।
উদ্ধার হওয়া চোলাই মদের আনুমানিক মুল্য- ২ লক্ষ টাকা। চোলাইমদ পঁচনশীল, দুর্গন্ধযুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় ঘটনাস্থলে নষ্ট করা হয়। এঘটনায় জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.