চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান উদ্ধার

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ১টি ওয়ানশুটার গান পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হয়েছে। র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনববাগঞ্জ পৌর এলাকার হুজরাপুর কাজিপড়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ১০ কেজি ৭০০ গ্রাম হেরোইন উদ্ধার করে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
১৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে র‌্যাবের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের হুজরাপুর কাজিপাড়া মসজিদের উত্তর পার্শ্বে মহানন্দা নদীর পাড়ে অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ১০ কেজি ৭০০ গ্রাম হেরোইন উদ্ধার করে।
অন্যদিকে, চাঁপাইনববাগঞ্জ পৌর এলাকার রেহাইচর থেকে র‌্যাব ৫ ও এবং সেনাবাহিনীর যৌথ অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৫৯০ গ্রাম হেরোইন এবং ০১টি ওয়ানশুটার গান উদ্ধার হয়।
১৮ সেপ্টেম্বর রাত ৯টার দিকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা এবং সেনাবাহিনীর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩নং ওয়ার্ডের রেহাইচর মহানন্দা সেতুর পশ্চিম পাড় সংলগ্ন সড়ক ও সেতু ভবনের উত্তর পার্শ্বে মহানন্দা নদীর পাড়ে অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ৫৯০ গ্রাম হেরোইন এবং একটি ওয়ান শুটারগান উদ্ধার করে।
পৃথক ঘটনায় উদ্ধারকৃত মালামালগুলো চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.