চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে বিদেশীমদ-গাঁজা ও ফেন্সিডিলসহ আটক-২

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা মাদ্রাসাপাড়ায় অভিযান চালিয়ে ৪৮ বোতল বিদেশিসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।
মঙ্গলবার সকালে আটক মাদক ব্যবসায়ী হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা মাদ্রাসাপাড়ার মৃত হোসেন আলীর ছেলে মোঃ আব্দুল খলিল (৪২)। এই অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির।
র‌্যাবের এক প্রেসবিঞ্জপ্তিতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ৯ আগস্ট সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা মাদ্রাসাপাড়ায় একটি মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ৪৮ বোতল বিদেশীমদসহ মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল খলিল’কে হাতেনাতে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন থেকেই অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
এর আগে, সোমবার রাত্রী ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার নিউ মার্কেটের ১নং গেইটের সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃতে ১টি মাইক্রোবাসসহ পরিত্যক্ত অবস্থায় ৩০ কেজি গাঁজা উদ্ধার করে।
অন্যদিকে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০৪ নং ওয়ার্ডের দারিয়ারপুর হাতাপাড়া এলাকা থেকে মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার সেলিমাবাদসুট্টিটোলার মোঃ সামসুদ্দিনের ছেলে মোঃ করিম (২৭)’কে ১২৯ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মাদক মামলা ও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী এবং মাদক আইনে মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.