চাঁপাইনবাবগঞ্জে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ বুধবার সকালে এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে পতাকা উত্তোলন, র‌্যালী, পুস্পার্ঘ অর্পণ, সমাবেশ ও কেক কাটার আয়োজন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সকাল ৮টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। শেষে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে নবাবগঞ্জ সরকারী কলেজ মোড়স্থ বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন যুবলীগ নেতৃবৃন্দ। বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এক সমাবেশ হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা, সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক, পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, যুবলীগ নেতা সুজাতুল আলম কল্লোল, বোরহান উদ্দিন দুলাল, ছাত্রনেতা আল কামাল ইব্রাহিম রতন, জহির খাঁন, রাকিব, শাওন আহমেদ, কৌশিক আহমেদ, ছাত্রনেতা মিনহাজুল ইসলাম মিনহাজসহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

সমাবেশে বক্তারা বঙ্গবন্ধুর আদর্শে জীবন গড়ে তুলে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে একসাথে কাজ করার আহবান জানান। শেষে বঙ্গবন্ধুর পরিবার ও বাংলাদেশ আওয়ামী যুব লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয় এবং প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.