চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২জনের কারাদন্ড


চাঁপাইনবাববগঞ্জ প্রতিনিধি:  একটি ইয়াবা ট্যাবলেট মাদক মামলায় চাঁপাইনবাবগঞ্জে ২ মাদক ব্যবসায়ীকে ৫ বছর করে সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একই রায়ে পৃথকভাবে ১০ হাজার টাকা করে অর্থদন্ড, অনাদায়ে আরও ৬ মাস করে কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।

আজ  রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ শওকত আলী আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্তরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দক্ষিন উজিরপুর গ্রামের মৃত মতিউর রহমান ওরফে রহিমের ছেলে মেছের আলী (২৩) ও একই উপজেলার পারকালুপুর গ্রামের আব্দুল করিমের ছেলে কবির উদ্দিন (৩৯)।

মামলার বিবরণ ও অতিরিক্ত পিপি আইনজীবী আঞ্জুমান আরা বেগম বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৭ সালের ১ জানুয়ারী দুপুরে শিবগঞ্জের মহদীপুর এলাকার একটি আমবাগানে অভিযান চালায় পুলিশ।

সেখানে মেছের আলীর দেহ তল্লাশী করে ৩’শ পিস ইয়াবা পাওয়া গেলে তাকে গ্রেফতার করা হয়। ওইদিন দুপুরেই মেছেরের স্বীকারোক্তিতে শিবগঞ্জের চেয়ারম্যান পাড়া এলাকায় কাঁচা সড়কের উপর অভিযান চালিয়ে কবির উদ্দিনকে আটক করা হয়।

তার দেহ তল্লাশী করে ৪’শ পিস ইয়াবা পাওয়া যায়। এঘটনায় শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন শিবগঞ্জ থানার তৎকালীন এস.আই মো. শহীদুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার তৎকালীন এস.আই গৌতম চন্দ্র মালি ওই বছরের ১১ ফেব্রুয়ারী আদালতে আটক দুজনকে অভিযুক্ত করে চার্যশীট দাখিল করেন।

৮ জনের সাক্ষ্য, প্রমাণ ও যুক্তিতর্ক শেষে আদালত আজ রোববার ২জনকেই সাজা দিয়ে রায় ঘোষণা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.