চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে প্রীতি ফুটবল ম্যাচ ও স্বাধীনতার ৫০ বছর পুর্তি উদযাপন উপলক্ষে প্রীতি ভলিবল ম্যাচ হয়েছে।
আজ শনিবার বিকেল সাড়ে তিনটায় বেলুন উড়িয়ে প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন বিশেষ অতিথি পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব পিপিএম-বিপিএম (বার)।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত পুলিশ সুপার ফজল ই খুদা (পলাশ), শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আনিছুর রহমান খান, জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক রায়হান আলী খানসহ অন্যরা।
জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় আয়োজিত ও জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে সদর উপজেলা ফুটবল একাদশ ও শিবগঞ্জ উপজেলা ফুটবল একাদশ।
ভলিবল প্রীতি ম্যাচে অংশগ্রহণ করে শিবগঞ্জ উপজেলা দল ও গোমস্তাপুর উপজেলা দল। খেলা শেষে বিজয়ী ও অংশগ্রহণকারী দলগুলোর হাতে পুরস্কার তুলে দেন সভার প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজসহ অন্যান্য অতিথিবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.