চাঁপাইনবাবগঞ্জে ভোটার দিবসে র‌্যালি ও আলোচনা সভা ॥ স্মার্ট কার্ড বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবঞ্জে। ‘ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব’ প্রতিপাদ্যে আজ সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। জেলা নির্বাচন কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক। সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ জামান।

উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আলহাজ্ব মঞ্জুরুল হুদা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কায়সার মোহাম্মদসহ জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, শিক্ষক, ইমাম ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শ্রেণি পেশার মানুষ।

১২ জন নতুন ভোটারের হাতে স্মার্ট কার্ড তুলে দেয়ার মাধ্যমে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উল্লেখ্য, ভোটার দিবসের কার্যক্রম কোন বিশেষ কারণ ছাড়া প্রতিবছরের জানুয়ারী মাস থেকে ডিসেম্বর মাস পর্যন্ত চলমান থাকে। দ্বিতীয়বারের মত এবছর জাতীয় ভোটার দিবস পালন করা হলো।

২০১৯ সালে সদর উপজেলায় প্রায় ৪০ হাজার নতুন ভোটার তালিকাভূক্ত হয়েছে বলে জানিয়েছেন সদর উপজেলা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কায়সার মোহাম্মদ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.