চাঁপাইনবাবগঞ্জে ভূয়া আয়কর কর্মকর্তা আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে আয়কর কর্মকর্তা হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায়ের চেষ্টার অভিযোগে এক ভূয়া আয়কর কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে পুরাতন বাজার এলাকার ‘চাঁপাই বুক ডিপো’ নামে একটি বই এর দোকান থেকে ওই ব্যাক্তিকে আটক করা হয়।

আটক ভূয়া আয়কর কর্মকর্তা দিনাজপুর জেলার কোতোয়ালি থানার বোয়ালিয়া ফকিরগঞ্জ দিলদার পাড়ার মৃত মোশাররফের ছেলে মো.হায়দার রহমান (৪৫)। বর্তমানে সে রাজশাহী বোয়ালিয়ার ফকিরগঞ্জ মহল্লায় বসবাস করে।

আজ শনিবার সকালে ওই দোকানের মালিক মো নাসিরুল ইসলামের নিকট কাগজপত্র দেখার নামে প্রতারণা করে অর্থ আদায়ের চেষ্টা করছিলেন।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি বিষয়টি নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান আটককৃত ব্যক্তি হায়দার রহমান আজ শনিবার দুপুরে পুরাতন বাজার এলাকায় ইনকাম ট্যাক্স ইন্সপেক্টর হিসেবে নিজের পরিচয় দিয়ে ব্যবসায়ীদের নিকট থেকে কাগজপত্র দেখার নামে প্রতারণা করে অর্থ আদায়ের চেষ্টার সময় আটক করে স্থানীয়রা। পরে পুলিশ থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ আয়কর সার্কেল-১৫ কার্যালয়ের কর্মকর্তারা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, একজন প্রতারক দীর্ঘদিন ধরে ভূয়া পরিচয় দিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায় করে আসছিল। তাকে সনাক্ত ও আটকের চেষ্টা করা হচ্ছিল।

আজ শনিবার ব্যবসায়ীরা ওই ব্যাক্তিকে আটক করতে সক্ষম হন। ওই ব্যাক্তি দীর্ঘ ৯/১০ বছর যাবৎ চাঁপাইনবাবগঞ্জ সদরসহ বিভিন্ন উপজেলার বিভিন্ন স্থানে নিজেকে আয়কর কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে ব্যবসায়ীদের ভয়ভীতি দেখিয়ে বহু অর্থ আদায় করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.