চাঁপাইনবাবগঞ্জে ভুটভুটি-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত-১, আহত-১

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ভুটভুটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক আরোহী নিহত হয়েছে। এতে আরেক আরোহী গুরুতর আহত হয়েছে।
রবিবার বিকেল ৪টার দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের টংপাড়া মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত ও আহত দুইজনই গ্রামীণফোনে সেলসম্যান।
নিহত যুবক নাচোল উপজেলার পুকুরিয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. মাসুম আলী (২৫)।
আহত ব্যক্তি সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে মো. আলামিন। ভুটভুটির সাথে সংঘর্ষে যুবক মাসুম আলী ঘটনাস্থলেই মারা যায়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অবস্থায় মো. আলামিনকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। নিহতের স্বজন, পুলিশ, স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও হাসপাতাল সূত্রে জানা যায়, নাচোল থেকে বিভিন্ন ফ্লেক্সিলোডের দোকানে রিচার্জ দিয়ে জেলা শহরে ফিরছিল তারা দুইজন। ফেরার পথে আমনুরা টংপাড়া মোড়ে বিপরীত দিক থেকে আসা ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেল আরোহী মাসুম। নিহত মাসুমের বড় ভাই তোহরুল ইসলাম বলেন, ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হয়েছে মাসুম।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ আলমগীর জাহান জানান, নিহতের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.