চাঁপাইনবাবগঞ্জে ভাবিকে ধর্ষণের চেষ্টা, মামলা, আটক ২ , বাদী ও স্বাক্ষীকে হুমকী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর গ্রামে বেবিয়ারা বেগম (৩০) নামে এক গৃহবধূ নিজ দেবরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। বেবিয়ারা বেগম নশিপুর গ্রামের মো. শাহাজামালের স্ত্রী ও মোসা. মাহারানীর মেয়ে।

গত ৯ জুন রাত সাড়ে ১০ টার দিকে দেবর মো. মহবুল (২৮) তার ভাবিকে ধর্ষণের চেষ্টা করে। ১ জুলাই সদর মডেল থানায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন ভাবী বেবিয়ারা। মামলা নং-২। এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এঘটনায় ২জনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে, মাহাবুল ও শাহাবুল। আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর গ্রামের মো. জালাল উদ্দীনের ছেলে মো. মহবুল (২৮), মৃত মকবুলের ছেলে জামাল উদ্দীন (৫০), মো. জালাল উদ্দীনের ছেলে মাহাবুল আলী (৩০), মো. জালাল উদ্দীনের ছেলে শাহাবুল আলী (৩৭) ও জালাল উদ্দীনের আরেক ছেলে সাকিব আলী(২৫)।

এজাহার সূত্রে জানা গেছে, বেবিয়ারার স্বামী শাহাজামাল চিকিৎসার জন্য ৬ জুন থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি ছিলেন। ঘটনার দিন বাড়িতে বেবিয়ারা ও তার ১২ বছরের মেয়ে ছিলেন। এদিন রাত সাড়ে ১০টার দিকে বেবিয়ারার দেবর মহবুল ঘরে ঢুকে জোর করে বেবিয়ারাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় বেবিয়ারার চিৎকারে এলাকার রনি, টনিকসহ অনেকে এসে মহবুলকে ধরে ফেলে। পরে বেবিয়ারার শ্বশুর মো. জালাল উদ্দীন, মো. মাহাবুল আলী, মো. শাহাবুল আলী, সাকিব আলী এসে আটক মহবুলকে ছাড়িয়ে নিয়ে যায়।

এবিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে বাদি বেবিয়ারা বেগম ১ জুলাই জোরপূর্বক ভাবে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা ও সহায়তা এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

তিনি জানান, মামলার পর পুলিশ দ্রুত ৩নং আসামী মাহাবুল ও ৪ নং আসামী শাহাবুলকে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। এদিকে, থানায় মামলা দায়ের করায় বাদি ও স্বাক্ষীগণকে হত্যা ও মামলা তুলে নিতে হুমকি দিয়েছে আসামীর লোকজন। নিরাপত্তার জন্য স্বাক্ষী রনি ও বাদি বেবিয়ারা ৬ জুলাই থানায় দুটি নতুন করে সাধারণ ডায়রীও করেছেন।

জিডি দুটির নং-২৮৭ ও ২৮৬, তারিখ-০৬/০৭/২০। ডায়রী সূত্রে জানা গেছে, ৪ জুলাই বিকেল ৫টার দিকে হাসান নামে আসামী পক্ষের লোক বেবিয়ারাকে মামলা তুলে নিতে বলে। না হলে হত্যা করা হবে বলেও হুমকি দেয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.