চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে রাজশাহী ডিআইজি


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন রাজশাহী রেঞ্জ ডিআইজি এ.কে.এম. হাফিজ আক্তার বিপিএম-সেবা। গতকাল সোমবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত তিনি এসব মন্ডপ পরিদর্শন করেন।

রাতে তিনি সদর উপজেলার বারোঘরিয়ার পূজা মন্দির এশিয়ার সবচেয়ে বড় ও ৩’শ ১৪ বছরের ঐতিহ্যবাহী বাইশ পুতুল সার্বজনীন দূর্গা মন্দির ও জেলা শহরের শিবতলা কর্মকারপাড়া ঠাকুরানী দূর্গা মন্দির পরিদর্শন করেন।

রাজশাহী রেঞ্জ ডিআইজি এর আগে সন্ধ্যায় প্রথমে শিবগঞ্জ উপজেলার কানসাট বাজারের সার্বজনীন দূর্গা মন্দির ও শিবগঞ্জ পৌর এলাকার আলিডাঙ্গা সার্বজনীন দূর্গা মন্দিরের পূজা মন্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম. মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা, সদর থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম, বাইশ পুতুল সার্বজনীন দূর্গা মন্দির কমিটির সভাপতি প্রনব কুমার পাল, সাধারণ সম্পাদক মৃনাল কান্তি পালসহ অন্যান্যরা।

পরিদর্শন শেষে রাজশাহী রেঞ্জ ডিআইজি এ.কে.এম. হাফিজ আক্তার বলেন, এবছর রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জসহ এই অঞ্চলের বিভিন্ন জেলায় শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে শারদীয় দূর্গা পূজা উদযাপিত হচ্ছে। নবমী শেষে বিজয়া দশমী। দূর্গা বিসর্জনের মধ্যে দিয়ে শারদীয় দূর্গোৎসব শেষ হবে।

তিনি সকল সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, দূর্গোৎসব পালনে কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশের পাশাপাশি আনসার-ভিডিপিসহ আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর গোয়েন্দা সংস্থাগুলো কাজ করছে। স্বাভাবিক ও শান্তিপুর্ণ পরিবেশে শারদীয় দূর্গোৎসব সম্পন্ন হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.