চাঁপাইনবাবগঞ্জে বিবাহিত যুবতীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জে বিবাহিত ও এক সন্তানের জননী এক যুবতীকে (২৭) জোরপূর্বক অপহরণের পর ধর্ষণের দায়ে আজিজুল ইসলাম (৩৭) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬ মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শওকত আলী একমাত্র আসামীর উপস্থিতিতে এই রায় দেন। দন্ডিত আজিজুল জেলার শিবগঞ্জ উপজেলার চকদৌলতপুর এলাকার রইসুদ্দিনের ছেলে।

এপিপি এ্যাড. আঞ্জুমান আরা বিটিসি নিউজকে জানান, স্বামীর সাথে বনিবনা না হওয়ায় পিতার বাড়িতে থাকত ধর্ষণের শিকার ওই যুবতী। এ অবস্থায় তাকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করত আজিজুল। তার কুপ্রস্তাবে রাজী না হওয়ায় এক পর্যায়ে ২০১৬ সালের ৮ ডিসেম্বর রাতে পিতার বাড়ির অদুরে সড়কের উপর থেকে যুবতীকে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ করে অটোরিক্সা চালক আজিজুল।

এরপর ঘটনা আপোষ মীমামংসার চেষ্টা হয়। কিন্তু তা ব্যর্থ হলে, ঘটনার ৩ মাস ৮দিন পর ধর্ষণের শিকার ওই যুবতী নিজে বাদী হয়ে ২০১৭ সালের ২১ মার্চ শিবগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার পর পুলিশ আজিজুলকে গ্রেফতার করে। মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এস.আই গোলাম মোস্তফা ২০১৭ সালের ১৬ জুলাই আদালতে আজিজুলকে একমাত্র অভিযুক্ত করে চার্যশীট দাখিল করেন। ৮ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে বিচারক আজ রোববার দুপুরে আসামী আজিজুলকে দোষি সাব্যস্ত করে দন্ডাদেশ ঘোষণা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.