চাঁপাইনবাবগঞ্জে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সাক্ষাত অনুষ্ঠান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সাক্ষাত অনুষ্ঠান হয়েছে। আজ শনিবার এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠান হয় চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন ও ভারতের ৩৫ ব্যাটালিয়ন বিএসএফ এর মধ্যে।

৫৩ বিজিবির এক প্রেসনোটে জানানো হয়, আজ (১৬ নভেম্বর) শনিবার বাংলাদেশ সময় ১১.২৫ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধীনস্থ পোলাডাংগা বিওপির সীমান্ত পিলার ৩৭/২-এস ও ৩৭/৩-এস এর মধ্যবর্তী স্থানে আনুমানিক ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি’র সাথে ৩৫ ব্যাটালিয়ন বিএসএফ এর ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

সৌজন্য সাক্ষাতে ৫৩ বিজিবি’র ১৬ সদস্যের বিজিবি প্রতিনিধি দলের নেতৃত্ব দেন চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) পরিচালক লেঃ কর্নেল মোঃ মাহবুবুর রহমান খান, পিএসসি এবং বিএসএফ এর ১৬ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ৩৫ ব্যাটালিয়ন বিএসএফ এর কমান্ড্যান্ট শ্রী সতীষ কুমার দুগরা।

বৈঠকে মাদকদ্রব্য চোরাচালান প্রতিরোধ, সীমান্ত সুরক্ষা সম্পর্কে সৌহার্দ্যপুর্ণ পরিবেশে ফলপ্রসু আলোচনা হয়। সীমান্তে উদ্ভুত যে কোন সমস্যা যে কোন সময় ব্যাটালিয়ন/কোম্পানী/বিওপি কমান্ডার পর্যায়ে যোগাযোগ/পতাকা বৈঠকের মাধ্যমে শান্তিপূর্ণভাবে সমাধানে একমত হন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.