চাঁপাইনবাবগঞ্জে বিএনপি কর্মীকে হত্যাচেষ্টায় সাবেক এমপি ওদুদসহ ৪৫ জনের বিরুদ্ধে মামলা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে এক বিএনপির কর্মীকে হত্যাচেষ্টার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদসহ আওয়ামীলীগের ৪৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।
সদর থানার অফিসার ইনচার্জ এস এম জাকারিয়া বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।
১৯ আগস্ট রাতে মামলাটি করা হলেও পুলিশের পক্ষ থেকে আজই আনুষ্ঠানিকভাবে জানানো হয় বলে জানান তিনি। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিরহামপুরের মৃত জোবদুলের ছেলে মোহা. বাবু মামলাটি করেন।
মামলায় চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ ছাড়াও ২০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনকে আসামি করা হয়। এঁদের মধ্যে বেশির ভাগই আওয়ামীলীগের নেতা-কর্মী।
মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, ৫ আগস্ট বিকেলে সদর উপজেলার সোনাপুরে আসামিরা ককটেল, ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে তাঁর ভাতিজা আজম আলীর ওপর হামলা চালায়।
ধারালো অস্ত্র দিয়ে আঘাতের পর হত্যার উদ্দেশ্যে তাঁর শরীরে ককটেল ছুড়ে মারেন হামলাকারীরা। এতে গুরুতর আহত অবস্থায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাকারিয়া জানান, বাদীর এজাহার পাওয়ার পর মামলা রেকর্ড করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। আসামিদের গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.