চাঁপাইনবাবগঞ্জে ‘বাচ্চু ডাক্তার স্মৃতি পরিষদ’র ফ্রি মেডিকেল ক্যাম্প


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্মৃতি পরিষদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শুক্রবার (১৪ জানুয়ারি) সদর উপজেলার বালিয়াডাঙ্গা দারুস সুন্নাত ফাজিল ডিগ্রি মাদ্রাসায় এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
প্রবীণ রাজনীতিবিদ, ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, একুশে পদকপ্রাপ্ত, বর্ষীয়ান জননেতা, প্রাক্তন গণপরিষদ ও জাতীয় সংসদ সদস্য আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার এর ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এই ক্যাম্পের আয়োজন করে মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্মৃতি পরিষদ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি। বিশেষ অতিথি ছিলেন বৈজ্ঞানিক কর্মকর্তা ডঃ মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব ডঃ মোঃ সিরাজ উদ্দীন।
চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ দুররুল হোদার নেতৃত্বে সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ মোঃ নাইমুল হকসহ টেকনোলোজিষ্টবৃন্দ। ১৩০জন ডায়াবেটিক রোগী, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ ওমর ফারুক ৬৫ জন, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ গোলাম রাব্বানী ১৫০জন, গাইনী বিশেষজ্ঞ ডাঃশাহনাজ খাতুন ফ্লোরা ৩০জন, চক্ষু বিশেষজ্ঞ ডাঃ শহীদুল ইসলাম সুজন ও ডেন্টাল সার্জন তৌকির হাসান প্রায় ৫৪জন রোগীর চিকিৎসা করেন।
উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, আওয়ামীলীগ নেতা হাজি বাবলুসহ অন্যরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.