চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালক-বালিকা (অনূর্ধ্ব ১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকালে শিবগঞ্জে স্টেডিয়াম মাঠে এই টূর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খান।
উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলার চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি আরিফা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিটুল খান, বনিক সমিতির কোষাধক্ষ্য নয়ন খানসহ উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ।
টূর্ণামেন্টে উপজেলার মোট ১৬ টি দল অংশগ্রহণ করছে। মঙ্গলবার দাইপুকুরিয়া ও উজিরপুর ইউনিয়নের মধ্যকার খেলা হয়। খেলায় দাইপুকুরিয়া ইউনিয়ন ৪-৫ গোলে জয় লাভ করে। এসময় ক্রীড়ামোদি দর্শক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.