চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্ণামেন্টের সমাপনী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা গোলকাপ ফুটবল টূর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে।

আজ বুধবার বিকেলে জেলা শহরের আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে এই টূর্ণামেন্টের সমাপনী দিনে পুরস্কার বিতরনীতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, জেলা ক্রীড়া অফিসার আলহাজ্ব আকতারুজ্জামান রেজা তালুকদার রুমী, চাঁপাইনবাবগঞ্জ পিটিআই সুপারিনটেনডেন্ট এম.এইচ.এম রুহুল আমিন।

উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান মাস্টার, সাধারণ সম্পাদক তোফিকুল ইসলাম তোফা, অতিরিক্ত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সায়েদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য এম কোরাইশি মিলু, আহসান হাবিব মিন্টুসহ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের বিভিন্ন স্তরের কর্মকর্তা, শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা। অনুষ্ঠান উপস্থাপনা করেন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফুল হক ও মো. জামিল।

সমাপনী খেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোলকাপ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়, সদর উপজেলার চামাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ও রানার আপ শিবগঞ্জ উপজেলার চককির্তী সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা গোলকাপ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় শিবগঞ্জ উপজেলার বাবুপুর লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ও রানার আপ নাচোল উপজেলার শানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল।

উল্লেখ্য, সোমবার সকালে জেলা শহরের আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে এই টূর্ণামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

টূর্ণামেন্টে জেলার ৫ উপজেলা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোলকাপ ফুটবল টূর্ণামেন্টে ৫টি ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা গোলকাপ ফুটবল টূর্ণামেন্টে ৫টি দল অংশ গ্রহণ করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.