চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
আজ মঙ্গলবার রাতের প্রথম প্রহর থেকে শুরু করে দিনভর আলোচনা সভা, কেক কাটা, দেয়া মাহফিল, কাঙ্গালি ভোজসহ নানা আয়োজন করে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা। জেলাসদরসহ সকল উপজেলায় যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে আওয়ামী নেতা-কর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে জাতীয় মহিলা সংস্থা, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।
আজ মঙ্গলবার বিকেলে সংস্থার জেলা কার্যালয়ে জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে ছিলেন, সংস্থার জেলা চেয়ারম্যান এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সদস্য তাসমিয়া আনোয়ার কলি, ভারপ্রাপ্ত কর্মকর্তা জোহরা খাতুনসহ অন্যরা।
অপরদিকে, সোমবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে বঙ্গবন্ধু মঞ্চে জন্মদিন উপলক্ষে কেক কাটেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ গোলাম রাব্বানী। সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া করা হয়। এছাড়াও শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে র‌্যালি, কেক কর্তন ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোক্তাদির বিশ্বাসের আয়োজনে রহনপুর পৌর এলাকার উৎসব কমিউনিটি সেন্টার থেকে একটা র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, সাবেক ছাত্রনেতা মুনসুর আলী প্রমূখ।
পরে জন্মদিনের কেক কর্তন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। এছাড়া, নাচোলে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৫তম জন্মদিন পালিত হয়েছে।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মধ্যবাজার দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের নিহতদের আত্মার শান্তি ও জাতির সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।
পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একে জোহা পলাশ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, নেজামপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক নিতাই চন্দ্র বর্মন, সুইডেন প্রবাসী আওয়ামীলীগ নেতা তরিকুল আলম, আওয়ামীলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামিম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেনসহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.