চাঁপাইনবাবগঞ্জে পুলিশের মাদক বিরোধী অভিযানে নিহত ১ ॥ আহত ১ ॥ আটক ৯ ॥ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এঘটনায় আরো একজন আহত হয়েছে। রবিবার দিবাগত রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে। এছাড়া এ ঘটনায় আরো ৯ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ। এসময় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

নিহত মাদক ব্যবসায়ী হচ্ছে, শিবগঞ্জ উপজেলার চোকা মনাকষা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে কাইয়ুম (২৮)। আহত ব্যক্তি একই গ্রামের মৃত কলিম উদ্দীনের ছেলে ফিরোজ (২৮)।

রামেক হাসপাতাল সুত্রে জানা গেছে, রবিবার রাত দুইটার দিকে শিবগঞ্জের মনাকষা গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে সোমবার ভোর সাড়ে ৪টার দিকে দুইজনকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণ হলে কিছুক্ষণ পরে চিকিৎসকরা কাইয়ুমকে মৃত ঘোষণা করেন। অপর মাদক ব্যবসায়ী ফিরোজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম জানান মাদক চোরাকারবারিদের আটক করার সময় গুলিবিদ্ধ কাইয়ুমকে ভর্তি করার পর অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে মারা যায়। এছাড়া একই রাতে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদরে ৫জন এবং শিবগঞ্জে ফিরোজ ও কাইয়ুমসহ ৬জনকে আটক করা হয়। এসময় অস্ত্র ও হেরোইন উদ্ধার করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.