চাঁপাইনবাবগঞ্জে পিতার মজুদ রাখা ককটেল বিস্ফোরনে মেয়ে আহত, পলাতক পরিবারের সদস্যরা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পিতার মজুদ করে রাখা ককটেল বিস্ফোরনে মেয়ে আহত হয়েছে। পরে আইনশৃঙ্খলা বাহিনীর ভয়ে পুরো পরিবার আত্ন গোপনে গিয়ে আহত মেয়েকে গোপনে চিকিৎসা করাচ্ছেন পিতা।
ঘটনাটি ঘটে বুধবার (৩ জানুয়ারী) সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাত রশিয়া গ্রামে। আহত শিশুটির নাম বৃষ্টি খাতুন (১৪) সে সাতরশিয়া গ্রামের আকুমুদ্দিন ওরফে আকুর মেয়ে। তবে আকুর স্বজনরা জানায়, রান্না ঘরের পাশে গ্যাস সিলিন্ডার রাখা ছিল। সকালে সিলিন্ডারটি বিস্ফোরিত হলে বৃষ্টি আহত হয়। তবে আহত শিশু ও তার পরিবার কোথায় তা তারা জানাতে পারেনি।
স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, বুধবার সকালে সাতরশিয়া গ্রামের আকুমুদ্দিন ওরফে আকুর বাড়িতে একটি ককটেল বিস্ফোরিত হলে তার মেয়ে আহত হয়। স্থানীয়দের সহায়তায় তিনি মেয়েকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত সটকে পড়ে। আহত শিশু ও তার পরিবার কোথায় তা কেউ জানাতে পারেনি। এদিকে, ঘটনাস্থলে গিয়ে দেখা যায় আকুর বাড়ির প্রতিটি ঘর বন্ধ। বাড়ির রান্নার ঘরের পাশে ককটেল বিস্ফোরণের আলামত পাওয়া গেছে।
ঘটনার পরপরই র‌্যাব ও পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, ঐ বাড়িতে প্রাথমিকভাবে মনে হয়েছে ককটেল মজুদ ছিল। নির্বাচনকে সামনে রেখে ব্যাবহার করার জন্যই হয়ত এসব ককটেল মজুদ করা হয়েছিল। ঘটনাস্থল পরিদর্শন শেষে ককটেলের আলামতগুলো আনা হয়েছে। আহত শিশুটির পিতা আকুকে খোঁজা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.