চাঁপাইনবাবগঞ্জে পাওনাদার সন্ত্রাসী হামলার শিকার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নায়গোলা হাটে ধারের টাকা আনতে এসে এক সন্ত্রাসী হামলার শিকার হয়েছে মামুনুর রশীদ নামে এক ধান ব্যবসায়ী। ঘটনাটি ঘটে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা হাটের।
ঘটনার শিকার ওই ব্যক্তি গোমস্তাপুর উপজেলার নয়াদিয়াড়ী গ্রামের সাংবাদিক আব্দুল বাশিরের বড় ভাই। হামলার শিকার মামুনুর রশিদ বলেন, গত ৪ মাস আগে নয়াগোলা হাট এর মৃত বাবলু’র ছেলে জুয়েলকে(৩৬) সম্পর্কের খাতিরে ৫৫ হাজার টাকা ধার দেয়।
গতকাল সোমবার (০৬ ডিসেম্বর) দুপুরে সেই ধারের টাকা দিবে বলে তাঁর বাড়িতে ডেকে নিয়ে পরিকল্পতভাবে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যানপুরের সাইদুর রহমানের ছেলে জুয়েল, সাইফ আলী (২৬), নয়াগোলা গাইনপাড়ার মোস্তাক আলীর ছেলে ঈসা (২৪), লিয়াকত আলীর ছেলে রাজু (২৬), নয়াগোলা হাটের ময়নার ছেলে জিলানী (২৭), মৃত আইনুল হোদার ছেলে রিয়ান আলী(২৮) ও আব্দুস সালামের ছেলে মোল্লা(২৫) অজ্ঞাত আরো ৬/৭ জন সন্ত্রাসী তার ওপরে হামলা চালায়। প্রথমে মাথায় ও নাকের উপর আঘাত করলে সে মাটিতে পড়ে যায়।
পরে সন্ত্রাসীরা এলোপাথাড়ি মারধর করে তার কাছে থাকা ১লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তাঁর চিৎকারে স্থানীয় লোকজন উপস্থিত হলে প্রতিবাদ করলে তাদের উপরেও হামলা চালায়। সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মামুনুর রশিদ কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় হামলার শিকার মামুনুর রশিদ এর ছোট ভাই সাংবাদিক আব্দুল বাশির বাদি হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোমবার রাতে একটি মামলা দায়ের করে। মামলা নং: ০৪।
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা রনি কুমার দাস বিটিসি নিউজকে জানান, ওই ঘটনায় সোমবারই দুইজন আসামীকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে কোর্টের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.