চাঁপাইনবাবগঞ্জে পরিত্যাক্ত অবস্থায় সাব মেশিন গান উদ্ধার

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পরিত্যাক্ত অবস্থায় সাব মেশিন গান (স্টেইন গান) এবং ২টি হাশুয়া উদ্ধার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ৯ নভেম্বর দুপুর এক টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বিনোদপুর ইউনিয়নের সরদার টোলা গ্রামের পরিত্যাক্ত একটি মুরগীর খামারের ভিতর হতে পরিত্যাক্ত অবস্থায় একটি সাব মেশিন গান (স্টেইন গান), একটি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি এবং ২টি হাশুয়া উদ্ধার করে। এ ঘটনায় জেলার শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
উল্লেখ্য, সিপিসি-১, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অত্যাধিক ডাকাত প্রবণ এলাকা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বিনোদপুর ইউনিয়নের সরদার টোলা গ্রামের জনৈক মোঃ রব্বানীর পরিত্যাক্ত মুরগীর খামারের ভিতরে অভিযান পরিচালনা করলে ডাকাত দলের সদস্যরা র‌্যাবের টহল দলের উপস্থিতি টের পেয়ে তাদের কাছে থাকা অস্ত্র-সস্ত্র ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে টদল দলের সদস্যরা উক্ত স্থানে তল্লাশী করে ১টি সাব মেশিন গান (স্টেইন গান), ২টি দেশীয় অস্ত্র হাশুয়া এবং গাঁজা সেবনের কলকি উদ্ধার করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.