চাঁপাইনবাবগঞ্জে নৌকার পক্ষে প্রচারণা ও পথসভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আরামবাগ বঙ্গবন্ধু ক্লাব ও এলাকাবাসীদের উদ্যোগে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ২ বারের সফল এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এর পক্ষে গণসংযোগ ও পথসভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। গতকাল রবিবার রাতে ওয়ার্ডের প্রত্যেকটি বাড়িতে বাড়িতে নৌকায় ভোট দেবার আহবান জানিয়েছেন বঙ্গবন্ধুর সৈনিকরা।

সংক্ষিপ্ত পথ সভায় নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, সদস্য ডা. গোলাম রাব্বানী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, জেলা যুব মহিলালীগের সভাপতি অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা। উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, যুবলীগ নেতা লেলিন প্রামানিক, ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, যুবলীগ নেতা মিনহাজসহ অন্যরা।

এদিকে, গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীসহ নেতা-কর্মী-সমর্থকরা। কেন্দ্রীয় ছাত্রলীগের একটি প্রতিনিধি দল নৌকার প্রচারনা চালাচ্ছেন চাঁপাইনবাবগঞ্জে। রবিবার বিকেলে আব্দুল ওদুদ এর নৌকা প্রতীকে পক্ষে ভোট চেয়ে নেতাকর্মীরা মিছিল বের করে। ছাত্রলীগ নেতা ও নির্বাচন সমন্বয়ক কমিটির সদস্য মারুফ আহমেদ শাওন ও বাংলাদেশ ছাত্রলীগ নেত্রী খাদিজাতুল কুবরার নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন, ছাত্রনেতা গোলাম শাহনেওয়াজ অপু, আওয়ামীলীগ সদস্য ব্যবসায়ী জুবায়ের হোসেন অংকুর, সাবেক ছাত্রলীগ নেতা ও কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, আবদুন নুর শিমুল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান পরশসহ আওয়ামীলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীরা। এছাড়া সদর উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ ও পথসভা করছেন আওয়ামীলীগের নেতা-কর্মীরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.