চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রাক উল্টে নিহত-২, আহত-৮

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইবাবগঞ্জ সদর উপজেলার নয়াগোলা পাওয়েল এলাকায় ধান বোঝাই ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে অন্ততঃ ৮ জন শ্রমিক।
বুধবার বিকেল ৪টার দিকে এঘটনা ঘটে। নওগাঁ থেকে ধান কেটে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধান নিয়ে বাড়ি ফিরছিলেন শ্রমিকরা।
নিহত ধান কাটা ২ শ্রমিক হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুখুর মোড়ের ইলিয়াস হোসেনের ছেলে বুলবুল (৩২) ও একই উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহালাবাড়ীর মৃত মনসুর আলীর ছেলে মন্টু আলী (৪০)।
আহতরা সকলেই শিবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানের বাসিন্দা বলে জানা গেছে। আহতদের ২জনকে রাজশাহী হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকিদের চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বিটিসি নিউজকে জানান, বুধবার (১৮ মে) বিকেল ৪ টার দিকে জেলা সদরের নয়াগোলা রোডের পাওলি নামক স্থানে ধান বোঝাই একটি ট্রাক উল্টে এই হতাহতের ঘটনা ঘটে। তিনি আরও জানান, নওগাঁ থেকে দুটি ট্রাকে একদল শ্রমিক ধান কেটে বাড়িতে ফেরার পথে এ দুর্ঘটনাটি ঘটে।
ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঐ এলাকায় উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে। একই সময় পুলিশের একটি টিমও ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।
ওসি মোজাফফর হোসেন ধান কাটা শ্রমিকদের যানবাহনে ফিরে আসার সময় সজাগ ও সচেতন থাকবার আহবান জানান এবং চালকদেরও সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.