চাঁপাইনবাবগঞ্জে দুদক এর গণশুনানী

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ‘রুখবো দুর্ণীতি-গড়বো দেশ-হবে সোনার বাংলাদেশ’ শ্লোগানে দুদক এর গণশুনানী হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে মঙ্গলবার সকাল থেকে এই গণশুনানী শুরু হয়।
চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সরকারী দপ্তরের সেবা পেতে হয়রানী বা ঘুষ, দুর্ণীতির শিকার সেবা প্রত্যাশী জনসাধারণ এবং সেবা প্রদানকারী সরকারী দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাগণের অংশ গ্রহণে এই গণশুনানী হয়।
জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন এর সভাপতিত্বে ও সঞ্চালনায় গণশুনানীতে উপস্থিত ছিলেন দুর্ণীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) মোঃ জহরুল হক। দুর্ণীতি দমন কমিশনের মহাপরিচালক (প্রতিরোধ ও গণসচেতনতা) মোঃ আক্তার হোসেন, রাজশাহী বিভাগের পরিচালক মোঃ কামরুল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, রাজশাহী দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মনিরুজ্জামান, জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অ্যাড. মো. ইব্রাহিম হোসেন।
এসময় নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, জেল সুপার মজিবুর রহমান মজুমদার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আনিছুর রহমান খাঁনসহ জেলার সকল সরকারী দপ্তর প্রধানগণ, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.