চাঁপাইনবাবগঞ্জে ‘দর্পণ’ ইয়ুথ ক্লাব এর মতবিনিময় সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে প্রকাশিত ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর একটি সহযোগি সংগঠন “দর্পণ ইয়ুথ ক্লাব” এর পরিচিতি ও মতবিনিময় সভা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব ভবনে এই পরিচিতি সভা ও মতবিনিময় হয়। মতবিনিময়কালে “দর্পণ ইয়ুথ ক্লাব” এর সদস্যদের নিয়ে আগামী দিনে সেবামূলক কার্যক্রম বাস্তবায়নের বিষয়ে আলোচনা হয়।

সভায় প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের উদ্যোগে চ্যানেল আই চেতনা চত্বরে আগামী ৯ ফেব্রুয়ারী “চ্যানেল আই প্রকৃতি মেলা” উপলক্ষে জেলায় জেলায় বর্ণাঢ্য র‌্যালীর অংশ হিসেবে আগামী ৮ ফেব্রুয়ারী সকালে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ এর ব্যবস্থাপনায় ও “দর্পণ ইয়ুথ ক্লাব” এর সহযোগিতায় বর্ণাঢ্য র‌্যালী সম্পন্ন করা বিষয়ে আলোচনা ও করনীয় নিয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় জেলার বিশিষ্ট ব্যক্তিগণ, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদ, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সংগঠক, স্বেচ্ছাসেবী শিক্ষার্থীদের নিয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে র‌্যালী করারও সিদ্ধান্ত নেয়া হয়।

এসময় “দর্পণ ইয়ুথ ক্লাব” গঠন ও বিভিন্ন সেবামূলক কর্মকান্ড বাস্তাবায়নসহ বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের সদস্য ও আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সহ-সভাপতি এনামুল হক তুফান, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, ‘দর্পণ’ পরিবারের সদস্য ও “দর্পণ ইয়ুথ ক্লাব” এর অন্যতম সংগঠক নওসাবাহ নওরীন নেহা। উপস্থিত ছিলেন “দর্পণ ইয়ুথ ক্লাব” এর সদস্য মাউনজেরা বর্ণা, দিপালী রাণী দাস, নায়েলা রেজওয়ানা প্রত্যাশা, মো. আব্দুল হাকিম, মোসা. আঞ্জুমান আরা আরজু, মোসা. উম্মে হাবিবা খাতুন, মো. নুরে আলম সিহাদ, মো. ফারদিন জাহান, মিমমারা খাতুন নিশা, বিপাশা হোসেন, শামসুন্নাহার, শরিফ আহমেদ, মো. খাইরুল ইসলামসহ “দর্পণ ইয়ুথ ক্লাব” এর অন্যান্য সদস্যরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.