চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোনসহ আটক-১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে শুল্ক ফাঁকি দেয়া ১৫৬টি স্মার্ট মোবাইল ফোনসহ এক ব্যবসায়ী ও শিশু আটক হয়েছে। শনিবার সন্ধ্যা রাতে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের গোপালনগর মোড়স্থ “রহিম টেলিকম” মোবাইল সার্ভিসিং এর দোকান হতে এসব মোবাইল জব্দ করা হয়।
এসময় ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ আব্দুর রহিম (৩০) ও এক শিশু কে আটক করা হয়।
রবিবার ডিবি পুলিশের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে আনা বিদেশী বিভিন্ন ব্যান্ডের ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধারসহ এক ব্যবসায়ী ও জড়িত এক শিশুকে গ্রেফতার করা হয়েছে।
প্রেসনোটে আরও জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোঃ ছাইদুল হাসান বিপিএম-পিপিএম সেবা এর নির্দেশ মোঃ জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), মেহেদী হাসান এর তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার এস.আই (নিরস্ত্র) মোঃ আসগর আলী, পিপিএম এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার কানসাট গোপালনগর মোড়ে এলাকায় বিশেষ অভিযান চালায়।
এসময় “রহিম টেলিকম” মোবাইল সার্ভিসিং এর দোকান থেকে মোঃ আঃ রহিম ও আইনের সহিত সংঘাতে জড়িত ১ জন শিশুর হেফাজত ও শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে আনা বিদেশি বিভিন্ন ব্যান্ডের সর্বমোট ১৫৬টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধারপূর্বক জব্দ করা হয়।
এ ঘটনায় শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করে হেফাজতে নেওয়া আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.